āĻŦāϰ্āϤāĻŽাāύ āĻĄিāĻিāĻাāϞ āϝুāĻে āĻļুāϧু āĻ
্āϝাāĻĄ āĻĻিāϞেāĻ āĻšā§ āύা, āĻĻāϰāĻাāϰ āϏ্āĻ্āϰ্āϝাāĻেāĻি। āĻ
āύেāĻেāĻ āĻĢেāϏāĻŦুāĻ āĻ
্āϝাāĻĄ āĻĻেā§, āĻিāύ্āϤু āϰেāĻাāϞ্āĻ āĻĒাā§ āύা – āϤাāϰ āĻŦā§ āĻাāϰāĻŖ āĻšāϞো āϏāĻ িāĻ āĻĢাāύেāϞ āϤৈāϰি āύা āĻāϰা।
āĻāĻ āĻāĻŽāϰা āĻাāύāĻŦো, Facebook Ad Funnel āĻী āĻāĻŦং āĻেāύ āĻāĻা āĻāĻĒāύাāϰ āĻŦিāĻāύেāϏেāϰ āĻāύ্āϝ āĻāĻাāύ্āϤ āĻāϰুāϰি।

Facebook Ad Funnel āĻী?
Facebook Ad Funnel āĻŦāϞāϤে āĻŦোāĻাā§ āĻāĻŽāύ āĻāĻāĻি āϏ্āĻ্āϰ্āϝাāĻেāĻিāĻ āϏিāϏ্āĻেāĻŽ, āϝেāĻাāύে āĻাāϏ্āĻāĻŽাāϰāĻĻেāϰ āĻŦিāĻিāύ্āύ āϧাāĻĒে āϧাāĻĒে āύিā§ে āϝাāĻā§া āĻšā§ – āĻ
āĻĒāϰিāĻিāϤ āĻ
āĻŦāϏ্āĻĨা āĻĨেāĻে āĻļুāϰু āĻāϰে āĻĒ্āϰোāĻĄাāĻ্āĻ āĻেāύা āĻĒāϰ্āϝāύ্āϤ। āϏাāϧাāϰāĻŖāϤ āϤিāύāĻি āϧাāĻĒে āĻাāĻ āĻāϰা āĻšā§:

ā§§. Awareness Stage (Brand āĻĒāϰিāĻিāϤি)

āĻāĻ āĻĒāϰ্āϝাā§ে āĻāĻĒāύি āĻāĻĒāύাāϰ āĻŦিāĻāύেāϏ āĻŦা āĻĒ্āϰোāĻĄাāĻ্āĻ āϏāĻŽ্āĻĒāϰ্āĻে āĻŽাāύুāώāĻে āĻাāύাāĻ্āĻেāύ।

āĻাāϰ্āĻেāĻ: āϝাāϰা āĻāĻে āĻāĻĒāύাāĻে āĻেāύে āύা।

āĻāύāĻেāύ্āĻ āĻাāĻāĻĒ: āĻিāĻĄিāĻ, āĻāύāĻĢোāĻ্āϰাāĻĢিāĻ, āĻŦ্āϰ্āϝাāύ্āĻĄ āϏ্āĻোāϰি।

āϞāĻ্āώ্āϝ: “āĻāĻ āĻŦ্āϰ্āϝাāύ্āĻĄ āĻা āĻāϏāϞে āĻী?”

⧍. Consideration Stage (āĻŽāύোāϝোāĻ āĻ āĻāĻ্āϰāĻš āϤৈāϰি)

āĻāĻাāύে āĻāĻĒāύি āĻāĻŽāύ āĻāύāĻেāύ্āĻ āĻĻেāĻাāύ āϝা āĻাāϏ্āĻāĻŽাāϰেāϰ āϏāĻŽāϏ্āϝা āĻŦা āĻাāĻšিāĻĻাāϰ āϏāĻŽাāϧাāύ āĻĻিāϤে āĻĒাāϰে।

āĻাāϰ্āĻেāĻ: āϝাāϰা āĻāĻে āĻāĻĒāύাāϰ āĻ
্āϝাāĻĄ āĻĻেāĻেāĻে āĻŦা āĻā§েāĻŦāϏাāĻāĻে āĻāϏেāĻে।

āĻāύāĻেāύ্āĻ āĻাāĻāĻĒ: āĻেāϏ্āĻিāĻŽোāύিā§াāϞ, āĻিāĻāĻোāϰিā§াāϞ, āĻেāϏ āϏ্āĻাāĻĄি।

āϞāĻ্āώ্āϝ: “āĻāĻ āĻŦ্āϰ্āϝাāύ্āĻĄ āĻāĻŽাāϰ āĻāĻĒāĻাāϰে āĻāϏāĻŦে āύাāĻি?”

ā§Š. Conversion Stage (āĻ্āϰā§/āĻ
্āϝাāĻāĻļāύ āύেāĻā§া)

āĻāĻāύ āĻāĻĒāύি āĻাāϏ্āĻāĻŽাāϰāĻে āύিāϰ্āĻĻিāώ্āĻ āĻ
āĻĢাāϰ, āĻĄিāϏāĻাāĻāύ্āĻ āĻŦা āϞিāĻŽিāĻেāĻĄ āĻাāĻāĻŽ āĻĄিāϞ āĻĻেāĻিā§ে āĻ্āϰ⧠āĻāϰāϤে āĻĒ্āϰāϰোāĻিāϤ āĻāϰāĻŦেāύ।

āĻাāϰ্āĻেāĻ: āϝাāϰা āĻŦাāϰāĻŦাāϰ āĻ
্āϝাāĻĄ āĻĻেāĻেāĻে āĻŦা āĻাāϰ্āĻে āĻĒ্āϰোāĻĄাāĻ্āĻ āϰেāĻেāĻে।

āĻāύāĻেāύ্āĻ āĻাāĻāĻĒ: āĻĄিāϏāĻাāĻāύ্āĻ āĻ
āĻĢাāϰ, āĻāϞ-āĻু-āĻ
্āϝাāĻāĻļāύ, āĻĢ্āϰি āĻāύāϏাāϞāĻেāĻļāύ।

āϞāĻ্āώ্āϝ: “āĻāĻŽি āĻāĻāĻ āĻāĻা āĻিāύে āĻĢেāϞি!”

āĻেāύ Facebook Ad Funnel āĻĻāϰāĻাāϰ?

āϏāĻ িāĻ āϞোāĻāĻে āϏāĻ িāĻ āϏāĻŽā§ে āĻাāϰ্āĻেāĻ āĻāϰা āϝাā§।

āĻŦাāĻেāĻ āύāώ্āĻ āĻšā§ āύা – Conversion āĻŦাā§ে।

āĻাāϏ্āĻāĻŽাāϰ āĻŽাāĻāύ্āĻĄāϏেāĻ āĻŦুāĻে āĻāύāĻেāύ্āĻ āϤৈāϰি āĻāϰা āϝাā§।

āĻĢেāϏāĻŦুāĻ āĻ
্āϝাāϞāĻāϰিāĻĻāĻŽ āĻāĻĒāύাāϰ āĻ
্āϝাāĻĄāĻে āĻāϰāĻ āĻাāϰ্āϝāĻāϰ āĻāϰে।
Facebook āĻ āĻļুāϧু āĻāĻāĻা āĻŦুāϏ্āĻ āĻāϰāϞেāĻ āĻšā§ āύা – āĻĻāϰāĻাāϰ āĻāĻāĻি “Funnel Based Strategy”।
āĻāĻĒāύি āϝāĻĻি āĻাāύ, āĻāĻĒāύাāϰ āĻ
্āϝাāĻĄ āϏāϤ্āϝিāĻাāϰ āĻ
āϰ্āĻĨে āϰেāĻাāϞ্āĻ āĻĻিāĻ – āϤাāĻšāϞে āĻāĻāύāĻ āĻĢাāύেāϞ āϤৈāϰিāϰ āĻĻিāĻে āĻŽāύ āĻĻিāύ।
No comments
New comments are not allowed.